পৃষ্ঠাসমূহ

জল-জোছনার কাব্য

জল-জোছনার কাব্য

শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০১৫

সব বন্ধুকে ভালোবাসা এবং কৃতজ্ঞতা


জ।ল জো।ছ।না।র কা।ব্য আমার ব্যক্তিগত কবিতা ব্লগ। আমার কবিতার আর্কাইভ। মূলত ফেসবুকে আমার টাইম লাইনে পোস্ট করা অনুকাব্য এবং কবিতা গুলোকে সুবিন্যস্ত ভাবে সংরক্ষণের উদ্দেশ্যেই এই ব্লগের সৃষ্টি।

বিগত ২৮ মার্চ, ২০১২ ইং তারিখে জ।ল জো।ছ।না।র কা।ব্য ব্লগটির যাত্রা শুরু হয়।  অগ্রযাত্রার শুরু থেকেই কবিতা প্রেমিদের কাছ থেকে উল্লেখযোগ্য সাড়া পাওয়া গেছে
, যার ফলে তিন বছর কয়েক মাস অতিক্রান্ত হওয়ার পর এই ব্লগের দর্শনার্থীর (Visitor) সংখ্যা আজ পঞ্চাশ হাজার অতিক্রম করলো।
 

এই অর্জন নিঃসন্দেহে আনন্দের এবং উৎসাহ ব্যঞ্জক। তবে ব্লগটিতে কবিতা পোস্ট করার ব্যাপারে আমি শুরুতে যতোটা তৎপর ছিলাম, ব্যক্তিগত ব্যস্ততা এবং আলসেমির কারণে পরবর্তীতে সেই উৎসাহ বা তৎপরতা সমান ভাবে ধরে রাখতে পারিনি। নয়তো দর্শনার্থীদের সংখ্যা নিঃসন্দেহে নয়তো দর্শনার্থীদের সংখ্যা নিঃসন্দেহে এর দ্বিগুন হতো।
 

তবুও জ।ল জো।ছ।না।র কা।ব্য ব্লগের এই বিপুল পাঠক প্রিয়তায় আমি সন্তুষ্ট। যে সব কবিতা প্রেমি পাঠক বন্ধু বিশেষ করে আমার Google+ এবং Facebook বন্ধুরা যারা আমার ব্লগটি পরিদর্শন করেছেন, মন্তব্য করেছেন, তাদের প্রতি রইল আমার সবিনয় কৃতজ্ঞতা, এবং ভালোবাসা।

একটি অনন্য মাইল ফলক অতিক্রমের শুভ মুহূর্তে জ।ল জো।ছ।না।র কা।ব্য ব্লগটিকে আরো কিভাবে সমৃদ্ধ করা যায়
, সুবিন্যস্ত করা যায়, সেই ব্যাপারে আমার বন্ধু, শুভানুধ্যায়ী এবং কবিতা প্রেমিদের মূল্যবান মতামত এবং পরামর্শ প্রত্যাশা করছি। ভালো থাকুন এবং পাশেই থাকুন বন্ধুরা আমার।

বিনীত
ঈশান মাহমুদ
খিলগাঁও, ঢাকা।
ishan1219@yahoo.com

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন